মিডিয়ার বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের রিয়া চক্রবর্তীর!

মিডিয়ার বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের রিয়া চক্রবর্তীর!

মিডিয়ার বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের রিয়া চক্রবর্তীর!

অনলাইন ডেস্ক: এমন টান টান চিত্রনাট্য বোধহয় আজ পর্যন্ত বলিউডের কোনও বিগ বাজেট ছবির জন্যেও লেখা হয়নি। কি নেই এই চিত্রনাট্যে? প্রেম, বিরহ, আত্মহত্যা, খুনের অভিযোগ, টাকা তছরুপ, ড্রাগের নেশা, পারিবারিক টানাপোড়েন, অবসাদ— সবকিছুই যেন রয়েছে পুরো মাত্রায়।

আর এই চিত্রনাট্যের কেন্দ্রীয় চরিত্র সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)। তবে ধীরে ধীরে তাঁর চেয়েও বেশি গুরুত্বপূর্ণ ভূমিকায় অবতীর্ণ হয়েছেন অভিনেতার প্রেমিকা রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty)। ইডি থেকে শুরু করে সিবিআই কিংবা নার্কোটিকস বিভাগ—সবার জেরার মুখেই রিয়া ও তাঁর পরিবার।

প্রতিদিন রিয়া চক্রবর্তীকে কেন্দ্র করে সামনে আসছে একের পর এক খবর, বিতর্ক। এই সবেরই মধ্যে মঙ্গলবার জানা গেল সাংবাদিকদের বিরুদ্ধে পুলিশে লিখিত নালিশ দায়ের করেছেন রিয়া। মুম্বই পুলিশের এক আধিকারিক সংবাদসংস্থা ANI-কে দেওয়া সাক্ষাত্‍কারে জানিয়েছেন, রিয়া যেখানে থাকেন সেই কমপ্লেক্সের ভিতরে রাতদিন মিডিয়ার ভিড় তাঁর এবং পরিবারের জীবনকে আরও কঠিন করে তুলছে। অভিনেত্রী পুলিশকে তাই অনুরোধ করেছেন যাতে মিডিয়াকে বুঝিয়ে দেওয়া হয় এভাবে তারা তাঁর চলা ফেরার উপর নজরদারি করে সাংবিধানিক অধিকার নষ্ট করতে পারে না।

ওই আধিকারিক এও জানান, সিবিআই-এর জেরা শেষে ডিআরডিও গেস্ট হাউস থেকে বেরিয়ে সন্ধেবেলা সান্টাক্রুজের বাড়িতে ফেরেন রিয়া। কিন্তু বিল্ডিংয়ের বাইরে মিডিয়ার ভিড় থাকায় তিনি ভিতরে প্রবেশই করতে পারেন না।

মতিহার বার্তা ডট কম: ০১ সেপ্টেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply